ফেসবুক লাইভে জনতার মুখোমুখি মেয়র আতিকুল ইসলাম

0
584

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম জনতার মুখোমুখি হতে ফেমবুক লাইভে উপস্থিত হলেন। এসময় নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায, বিভিন্ন পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন তিনি নির্বাচনী প্রতিশ্রæতি বাস্তবায়নে নগরবাসীর কথা শুনে এবং তাদের প্রয়োজন ও মতামত নিয়ে নগরের উন্নয়ন, সবার ঢাকাকে সাজানোর লক্ষ্যে এবার নগরবাসীর মুখোমুখি হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

মঙ্গলবার (১ ডিসেম্বর) সন্ধ্যার পর এ অনুষ্ঠান সঞ্চালনা করেন চিত্র নায়ক ফেরদৌস।
মেয়র আতিকুল ইসলাম বলেন, “নগর পরিকল্পনা ও পরিচালনায় স্বচ্ছতা, জবাবদিহিতা ও জনগণের অংশগ্রহণ নিশ্চিত করতেই আমি জনতার মুখোমুখি হয়েছি। এ কর্মসূচির লক্ষ্য একটাই- সবাই মিলে গড়বো সবার ঢাকা, সুস্থ, সচল ও আধুনিক ঢাকা।”

এ অনুষ্ঠানে মেয়র নগরীর বিভিন্ন সমস্যা, সমাধানের উপায়, নগরীর বিভিন্ন বিষয়ে পরিকল্পনা ও পরিচালনা সম্পর্কে সরাসরি কথা বলবেন। অনুষ্ঠানের সঞ্চালক হিসেবে থাকবেন চলচ্চিত্র অভিনেতা ফেরদৌস।
নগরবাসী তাদের প্রশ্ন, মন্তব্য এবং মতামত লাইভ অনুষ্ঠানে যেমন দিতে পারবেন তেমনি আগেও করে রাখতে পারবেন, ডিএনসিসির অফিশিয়াল ফেইসবুক পেজ।
এক ঘণ্টার এ লাইভ অনুষ্ঠানের প্রথম ভাগে মেয়র আতিকুল ইসলাম ডিএনসিসিকে ঘিরে তার বিভিন্ন পরিকল্পনার কথা নগরবাসীকে জানান, দ্বিতীয় ভাগে নগরবাসীর প্রশ্ন, মন্তব্য ও মতামতের উত্তর পর্ব থাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here