তুরাগের ১৫ নং সেক্টর লেক থেকে অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার

0
423

আলী হোসেন (শ্যামল), স্টাফ রিপোর্টার

রাজধানীর তুরাগের ১৫ নং সেক্টর দিয়াবাড়ি এলাকার ৩নং ব্রিজ সংলগ্ন একটি লেক থেকে আনুমানিক ৩৫ বছর বয়সের অজ্ঞাত এক মহিলার লাশ উদ্ধার করা হয়েছে।

২৩ ই নভেম্বর বুধবার আনুমানিক সাড়ে ৫ টার দিকে এলাকাবাসী লেকের পানিতে একটি মহিলার লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরবর্তীতে ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত ওই মহিলার লাশ পানি থেকে উদ্ধার করে তুরাগ থানা পুলিশ। উদ্ধারকৃত মৃত মহিলার পরিচয় এখনও পাওয়া যায় নি, তবে ওই মহিলার শরীরে কোনো আঘাতের চিহ্ন পায়নি পুলিশ, মহিলার পরনে ছিল স্কার্ট ও কালো টি-শার্ট, এবং হাতে চুরি ও গলায় চেইন, পানি থেকে উদ্ধার করা অবস্থায় ওই মহিলার পায়ে জুতা ছিল। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন উত্তরা বিভাগের সহকারী পুলিশ কমিশনার আশিকুর রহমান ও তুরাগ থানা অফিসার ইনচার্জ (অপারেশন) মফিজুল ইসলাম মফিজ।

ওই এলাকায় ডিউটিরত তুরাগ থানা পুলিশের উপ পরিদর্শক ফারুক আহমেদ জানান, মাগরিবের নামাজের পর আমাকে থানা থেকে ফোন দেওয়া হয় যে লেকে একটি লাশ ভেসে আছে, পরে আমি দ্রুত ঘটনাস্থলে পৌঁছাই, এবং ঘটনাস্থলে এসে দেখি একটি মহিলার লাশ ভেসে আছে, পড়ে আমি ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানালে তারাও ঘটনাস্থলে এসে উপস্থিত হয় এবং আমরা পরে পানি থেকে ওই মহিলার লাশ উদ্ধার করি, লাশের শরীরে আমরা কোনো আঘাতের চিহ্ন পায়নি। পরবর্তীতে মৃত দেহের সুরতাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here